সংবাদ শিরোনাম
ব্রাহ্মণবাড়িয়া পলিটেকনিক ইনস্টিটিউটে শিক্ষা সপ্তাহ’র উদ্বোধন ব্রাহ্মণবাড়িয়া শহরকে সম্প্রসারিত করে পরিকল্পিত নগরায়ন করা হবে: গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রী মোকতাদির চৌধুরী এমপি কমলগঞ্জে শমশেরনগরে রেলপথ ঘেষে জমে উঠে অবৈধ পশুর হাট; দুর্ঘটনার আশঙ্কা নেটওয়ার্ক আধুনিকায়নের লক্ষ্যে বাংলালিংক ও হুয়াওয়ের চুক্তি ডেঙ্গু ঠেকাতে সোমবার থেকে মাঠে নামছে ডিএনসিসি অবৈধভাবে ভারতে গিয়ে আটকে পড়া ১৩ বাংলাদেশী দেশে ফিরেছেন শেষ হলো সাহিত্য একাডেমির ৭ দিনব্যাপী “বৈশাখী উৎসব।। সচিব খলিল আহমদকে বৈশাখী উৎসব সম্মাননা প্রদান সরাইলে উপজেলা নির্বাচন থেকে সরে দাঁড়ালেন বিএনপির প্রার্থী তপু লস্কর নবীনগরে তুচ্ছ ঘটনায় সংঘর্ষে একজন নিহত ও আহত-৩।। আটক-৪ কমলগঞ্জে নিরাপদ সড়ক চাই’র আইডি কার্ড বিতরণ ও পরিচিতি সভা অনুষ্ঠিত

বিজয়নগরে নাছিমা লুৎফুর রহমানের নির্বাচনী গাড়ি বহরে হামলা ভাংচুর ও অগ্নিসংযোগ

বিজয়নগরে নাছিমা লুৎফুর রহমানের নির্বাচনী গাড়ি বহরে হামলা ভাংচুর ও অগ্নিসংযোগ

বিজয়নগর সংবাদদাতা, সময়নিউজবিডি 

আগামী ১৮ জুন ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগর উপজেলার আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে নির্দলীয় চেয়ারম্যান প্রার্থী নাছিমা লুৎফুর রহমানের নির্বাচনী প্রচারণার সময় তার গাড়ি বহরে হামলা ভাংচুর ও অগ্নিসংযোগ করেছে দূর্বৃত্তরা। 
বুধবার (১৫ মে) রাতে উপজেলার হরষপুর ইউনিয়নের একতারপুর নাম এলাকায় এ ঘটনাটি ঘটে। 


জানায় যায, বুধবার রাতে উপজেলার হরষপুর ইউনিয়নের একতারপুর নামক এলাকায় গণসংযোগ করতে গেলে নির্দলীয় চেয়ারম্যান প্রার্থী নাছিমা লুৎফুর রহমানের পক্ষে অংশ গ্রহন করা নেতাকর্মী ও সমর্থকদের ৯টি গাড়ি বহরে হামলা চালায় দূর্বৃত্তরা। হামলায় কয়েকটি গাড়ি ভাংচুর, একটি গাড়িতে অগ্নিসংযোগ কয়েকজন আহত হয়। পরে ঘটনার খবর পেয়ে বিজয়নগর থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনেন ও হামলায় আহতদের উদ্ধার করেন। 


ঘটনার সত্যতা নিশ্চিত করেন গণসংযোগে অংশ নেওয়া ও হামলার শিকার হওয়া নাছিমা লুৎফুর রহমানের দেবর সিঙ্গারবিল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মনিরুল ইসলাম ভুইয়া মনিরের বড় ভাই প্রকৌশলী মুসাহিদ হোসেন ভুইয়া। 


ইনাম/সময়নিউজবিডি টুয়েন্টিফোর।                                     

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com